গৃহবন্দি শ্রমজীবী মানুষের মাঝে বসুন্ধরা গ্রুপের ত্রাণ বিতরণ

প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে গৃহবন্দি শ্রমজীবী নিম্ন আয়ের অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে দেশের শীর্ষ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্ট।

করোনাভাইরাস মোকাবেলায় সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ ঘোষণার করার পর থেকে বিপাকে পড়ে নিম্ন আয়ের মানুষ। দুর্ভোগ লাঘবে সরকারের পাশাপাশি এই কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ। গ্রুপের পক্ষ থেকে ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের নির্দেশনায় কিং ব্র্যান্ড সিমেন্টের পরিবেশক ও বিক্রয় কর্মকর্তারা গত সপ্তাহের মঙ্গলবার থেকে দেশব্যাপী প্রায় পাঁচ হাজার মানুষকে করোনাভাইরাস সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিসহ বিভিন্ন খাদ্যসামগ্রী ও স্যানিটাইজার বিতরণ করছে।

এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার ও গতকাল নীলফামারীর সৈয়দপুরের বাবুপাড়ায় কিং ব্র্যান্ড সিমেন্টের পরিবেশক অব্দুল করিম শাহীন ও সুব্রত কুমার রুদ্ধ আড়াই শতাধিক মানুষের মাঝে স্যানিটাইজারসহ বিভিন্ন ত্রাণ বিতরণ করেন। এর আগে কর্মহীন হয়ে পড়া রাজমিস্ত্রি ও দিনমজুরদের মাঝে গত বুধ ও বৃহস্পতিবার রংপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা ও দিনাজপুরে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

Tags: