রংপুরের মিডিয়া পার্টনার ইস্ট ওয়েস্ট মিডিয়া

বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও রংপুর রাইডার্সের কর্ণধার সাফওয়ান সোবহানের উপস্থিতিতে চুক্তিপত্র বিনিময় করছেন রংপুর রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দীন ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের প্রকাশক ময়নাল হোসেন চৌধুরী

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের সঙ্গে স্পন্সরশিপ চুক্তি স্বাক্ষর করেছে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ, কিং ব্র্যান্ড সিমেন্ট ও এলিট ফোর্স। গতকাল ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের কনফারেন্স রুমে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। রংপুর রাইডার্সের কর্ণধার ও বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহানের উপস্থিতিতে রাইডার্সের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেছেন ফ্র্যাঞ্চাইজি দলটির চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দীন। ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পক্ষে স্বাক্ষর করেছেন প্রকাশক ময়নাল হোসেন চৌধুরী। কিংস ব্র্যান্ড সিমেন্টের সঙ্গে চুক্তিতেও স্বাক্ষর করেছেন রংপুর রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দীন। আর কিং ব্র্যান্ডের পক্ষে স্বাক্ষর করেছেন কে এইচ কিংশুক হোসেন (চিফ মার্কেটিং অফিসার)।

আরেক চুক্তিতে স্বাক্ষর করেছেন রংপুর রাইডার্সের উপদেষ্টা মেহরাব আলম চৌধুরী এবং এলিট ফোর্সের পক্ষে মেজর (অব.) আবদুল হাই হাওলাদার (পরিচালক, ইভেন্ট ও কো-অর্ডিনেট)। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এ ছাড়াও উপস্থিত ছিলেন রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক সাদেক, হেড অব অপারেশন্স তাসভির উল ইসলাম প্রমুখ। এ ছাড়া ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ, কিং ব্র্যান্ড সিমেন্ট ও এলিট ফোর্সের কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দীন বলেন,

আমরা এবারও ভারসাম্যপূর্ণ দল গঠন করেছি। আমাদের দলে তারকা ব্যাটসম্যান যেমন আছে, তেমনি বোলারও আছে। আশা করছি এবারও ভালো কিছুই হবে। এর বেশি কিছু বলার নেই। বাকিটা মাঠেই দেখা যাবে।

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের প্রকাশক ময়নাল হোসেন বলেন,

রংপুর রাইডার্সের সঙ্গে আগের আসরেও ছিলাম আমরা। এবারও আছি মিডিয়া পার্টনার হিসেবে। আমার বিশ্বাস, এবারও চ্যাম্পিয়ন হবে রাইডার্স।

Tags: